PRIVATE JOB

SAI Recruitment – স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ, প্রতি মাসে বেতন ১ লক্ষ টাকা, দেখে নিন আবেদন পদ্ধতি

Advertisement
   

SAI Recruitment – আপনি কি একজন চাকরিপ্রার্থী? অনেকদিন ধরেই ভালো সুযোগের অপেক্ষায় আছেন? তাহলে আর দেরি নয়। স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় রয়েছে কাজের সুযোগ। উচ্চ বেতনের চাকরি, রয়েছে নানা সুযোগ সুবিধা। এই সুযোগ হাতছাড়া করার নয়! এই নিয়োগ প্রক্রিয়ায় আপনি কিভাবে আবেদন জানাতে পারেন, আবেদনের যোগ্যতা কি, আবেদন জানানোর সময়সীমা কবে অবধি, সবটা জানতে পড়ে নিতে হবে আজকের প্রতিবেদন। আপনাদের সুবিধার্থে সমস্ত তথ্য আলোচনা করা হলো।

Advertisement

স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় কর্মী নিয়োগ (SAI Recruitment) ২০২৪

সম্প্রতি স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (SAI) এর তরফে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি হয়েছে। বিজ্ঞপ্তি থেকে জানা যায় এখানে নিয়োগ করা হবে জুনিয়র কনসালটেন্ট (Junior Consultant) পদে। সেক্ষেত্রে আবেদন জানানোর জন্য কি যোগ্যতা প্রয়োজন, আবেদন কিভাবে জানাবেন সমস্ত তথ্য নিম্নে আলোচনা করা হলো।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  
Advertisement No01-04001(02)/3/2024-HO- Personnel Division/269
শূন্যপদের নামজুনিয়র কনসালটেন্ট (Junior Consultant)
নিয়োগ সংস্থায়Sports Authority Of India
নতুন চাকরির খবরএখানে পড়ুন

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা

Advertisement

শিক্ষাগত যোগ্যতা – যে সকল প্রার্থী স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার জুনিয়র কনসালটেন্ট পদে আবেদন জানাতে ইচ্ছুক, তাদের শিক্ষাগত যোগ্যতা হতে হবে কোন স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ব্যাচেলার ডিগ্রী পাশ। এর পাশাপাশি উক্ত প্রার্থীর কাজের অভিজ্ঞতাও থাকা বাঞ্ছনীয়।

Advertisement

আরও পড়ুন – ICMR Job Recruitment – উচ্চমাধ্যমিক পাশে ক্লার্ক পদে কর্মী নিয়োগ! প্রতিমাসে বেতন ২৫,৫০০‌ টাকা! আবেদন পদ্ধতি জেনে নিন

বয়সসীমা – যে সকল প্রার্থী স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার জুনিয়র কনসালটেন্ট পদে আবেদন জানাতে ইচ্ছুক, তাদের বয়স হতে হবে অন্ততপক্ষে ৪৫ বছরের মধ্যে। আপনার বয়স যদি এর মধ্যে থাকে তাহলে অবশ্যই আবেদন করুন। যদিও সংরক্ষিত শ্রেণীভুক্ত প্রার্থীরা এখানে বয়সের ছাড় পাবেন।

বেতন কাঠামো – যে সকল প্রার্থী স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার নিয়োগের যোগ্য বলে বিবেচিত হবেন এবং শূন্য পদে নিয়োগ পাবেন তাঁদের প্রতিমাসে বেতন হবে ১ লক্ষ টাকা। পরে বেতন বাড়তে পারে। যদিও আবেদন জানানোর পূর্বে অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিটি অবশ্যই পড়ে নেবেন।

আবেদন জানাবেন কিভাবে ও আবেদনের সময়সীমা

যদি আপনি নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে ইচ্ছুক থাকেন, তাহলে স্পোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সেখান থেকে অ্যাপ্লিকেশনের লিংকে ক্লিক করে, তারপর আবেদনপত্র যথাযথভাবে ফিল আপ করে সেটি জমা করে দেবেন। তাহলেই আপনার অ্যাপ্লিকেশন জমা পড়ে যাবে।

আরও পড়ুন – Jadavpur University Recruitment Notice – যাদবপুর বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে কর্মী নিয়োগ! প্রতি মাসে বেতন ৩৭ হাজার টাকা! আবেদন করুন অনলাইনে

আবেদনের সময়সীমা – এই নিয়োগের আবেদন জমা করা যাবে আগামী ২৬ এপ্রিল পর্যন্ত। আবেদন জানানোর ক্ষেত্রে সময়সীমার দিকে অবশ্যই খেয়াল রাখবেন। নচেৎ আপনার আবেদন কিন্তু জমা নেওয়া হবে না।

অফিসিয়াল ওয়েবসাইটHere
অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিDownload
নতুন চাকরিতে আবেদন করুনApply Now

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *