GOVT JOBS

Jadavpur University Recruitment Notice – যাদবপুর বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে কর্মী নিয়োগ! প্রতি মাসে বেতন ৩৭ হাজার টাকা! আবেদন করুন অনলাইনে

Advertisement
   

Jadavpur University Recruitment Notice – আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন, একটি ভাল চাকরির খোঁজ করে থাকেন এবং একটি সুযোগের অপেক্ষায় থেকে থাকেন‌ তাহলে এই প্রতিবেদন আপনার জন্য। রাজ্যে নতুন একটি নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে সম্প্রতি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের (JU) তরফে এই নিয়োগ।‌ এক নয় একাধিক পদে নিয়োগ চলছে এখানে। আপনিও যদি নতুন নিয়োগ প্রক্রিয়ায় অংশগ্রহণ করতে চান তাহলে অবশ্যই পড়ে নিতে হবে সম্পূর্ণ প্রতিবেদন।

Advertisement

যাদবপুরে নতুন কর্মী নিয়োগ ২০২৪ (Jadavpur University Recruitment Notice)

পশ্চিমবঙ্গের খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান যাদবপুর বিশ্ববিদ্যালয়ের‌ তরফে নতুন নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। এখানে নতুন করে রিসার্চ অ্যাসিস্ট্যান্ট ও ফিল্ড ইনভেস্টিগেটর পদে কর্মী নিয়োগ হচ্ছে। দুটি পদের জন্য বেতন ক্রম আলাদা। তবে যদি আপনি আবেদন জানাতে ইচ্ছুক হয়ে থাকেন, তবে আবেদন পদ্ধতি ও আবেদন যোগ্যতা জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  
Advertisement NoICSSR/RPD/MN/2023-24/ST/38 
মোট শূন্যপদ১৬ টি
নিয়োগ সংস্থায়Jadavpur University
নতুন চাকরির খবরClick Here
Advertisement

শিক্ষাগত যোগ্যতা

Advertisement

যাদবপুর বিশ্ববিদ্যালয়ের এই নিয়োগ প্রক্রিয়ায় বিভিন্ন পদের জন্য বিভিন্ন শিক্ষাগত যোগ্যতা রাখা হয়েছে। তবে আপনি যদি এখানে আবেদন জমা করতে ইচ্ছুক হয়ে থাকেন, তাহলে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে আপনার ৫৫ শতাংশ নম্বর সহ সামাজিক বিজ্ঞানে গ্রাজুয়েশন পাস হতে হবে। এ বিষয়ে বিস্তারিত জানতে পারবেন অফিশিয়াল নোটিফিকেশন পড়ে নিলে।

আরও পড়ুন – WBJEE 2024 Admit card – পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশিত হল, কিভাবে ডাউনলোড করবেন অ্যাডমিট? জেনেনিন

বয়সসীমা – আপনি যদি নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনাকে সংশ্লিষ্ট পদের বয়সসীমা জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি অবশ্যই পড়ে নিতে হবে।

বেতন কাঠামো – নিয়োগ প্রক্রিয়ায় যারা নির্বাচিত হবেন তাঁদের উচ্চ বেতন দেওয়া হবে। নোটিফিকেশন থেকে জানা যায়, ফিল্ড ইনভেস্টিগেটর পদে নিযুক্ত প্রার্থীদের বেতন শুরু হবে প্রতিমাসে ২০,০০০ টাকা। এবং রিসার্চ অ্যাসিস্ট্যান্ট পদে নিযুক্ত প্রার্থীদের বেতন শুরু হবে প্রতিমাসে ৩৭,০০০ টাকা।

আবেদন জানাবেন কিভাবে?

1) এখানে আবেদন জানাতে চাইলে প্রার্থীদের প্রথমে নিজেদের একটি বায়োডাটা তৈরি করে নিতে হবে।
2) এরপর সেই বায়োডাটার সাথে আবেদনকারী প্রার্থীর পরিচয়পত্র, বয়সের সার্টিফিকেট, প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য জরুরি ডকুমেন্ট গুলি যুক্ত করতে হবে।
3) এবার বায়োডাটা সহ সমস্ত গুরুত্বপূর্ণ ডকুমেন্ট স্ক্যান করে পাঠিয়ে দিন ইমেইল মারফত। কোন ইমেইলে অ্যাপ্লিকেশন পাঠাবেন দেখে নিন। (dsubba.edu@jadavpuruniversity.in)

আবেদনের সময়সীমা – এই নিয়োগ প্রক্রিয়ার অ্যাপ্লিকেশন জমা করা যাবে আগামী ১৯ এপ্রিল ২০২৪ পর্যন্ত। আগ্রহীরা এই তারিখের মধ্যে অবশ্যই আবেদন জমা করুন।

নিয়োগ প্রক্রিয়া – ইমেইল মারফত আবেদনপত্র জমা হলে তারপর সেগুলি বিবেচনা করা হবে। তারপর প্রার্থীদের ডাকা হবে ইন্টারভিউ দেওয়ার জন্য। ইন্টারভিউতে যে সকল প্রার্থীরা সিলেক্টেড হবেন তাদের উক্ত শূন্যপদে নিয়োগ দেওয়া হবে।

আরও পড়ুন- Madhyamik Result – মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট নিয়ে বিরাট সিদ্ধান্ত! পরীক্ষার ফলঘোষণার আগেই পর্ষদ গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত! খুশি লাখ লাখ পরীক্ষার্থী।

অফিসিয়াল ওয়েবসাইটHere
অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তিDownload

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *