Bank Job8th Pass JobsPRIVATE JOB

রাজ্যে অষ্টম শ্রেণী পাশে ব্যাঙ্কে চাকরির দুর্দান্ত সুযোগ! প্রতি মাসে বেতন ১৬,০০০টাকা! আবেদন জানান অনলাইনে

Advertisement
   

আপনি কি একজন চাকরিপ্রার্থী? ব্যাঙ্কে চাকরির সুযোগ খুঁজছেন? তাহলে আপনার জন্য খুশির খবর। সম্প্রতি একটি ব্যাংকের তরফে নতুন এক নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। এই নিয়োগে আবেদন জানানোর সুযোগ থাকছে পশ্চিমবঙ্গের সমস্ত চাকরিপ্রার্থী তরুণ তরুণীর জন্য। আপনিও যদি এতদিন ব্যাংকে চাকরি স্বপ্ন দেখে থাকেন, তবে আর চিন্তা না করে শীঘ্রই এই নিয়োগ প্রক্রিয়া তে‌ নাম লেখান। কিভাবে নিজের নাম নথিভুক্ত করবেন? আবেদন প্রক্রিয়ায় কি কি নিয়ম রয়েছে? এ বিষয়ে বিস্তারিত জানতে মন দিয়ে পড়ে নিন আজকের এই প্রতিবেদন।

Advertisement

কো-অপারেটিভ ব্যাংকে (co-operative bank) কর্মী নিয়োগ ২০২৪

Advertisement no065/2024
পদের নামOffice Attendant
শিক্ষাগত যোগ্যতাঅষ্টম শ্রেণী পাশ
মোট শূন্যপদ১২৫ টি

সম্প্রতি রাজ্যের একটি কো-অপারেটিভ ব্যাংকের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি হয়েছে। এই ব্যাংকে অফিস অ্যাটেনডেন্ট (Office Attendent) পদে কর্মী নিয়োগ হবে বলে জানা যাচ্ছে। আগ্রহী প্রার্থীদের আবেদন জমা করতে হবে অনলাইনে। ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা থাকলেই অ্যাপ্লিকেশন জমা করা যাবে। মোট শূন্যপদের সংখ্যা ১০০ এর বেশি। সব মিলিয়ে শূন্যপদ ধার্য্য হয়েছে ১২৫ টি। আসুন জেনে নেওয়া যাক এই নিয়োগ সম্পর্কিত যাবতীয় তথ্য।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন – WBPSC Job Recruitment – পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে বিপুল শূন্যপদে সুপারভাইজার নিয়োগ! আবেদন জানান মে মাসের মধ্যে

Advertisement

শিক্ষাগত যোগ্যতা – যে সকল প্রার্থী এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে ইচ্ছুক, তাদের শিক্ষাগত যোগ্যতা জেনে নিন। বিজ্ঞপ্তি থেকে জানা যায় আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে কোন স্বীকৃত বিদ্যালয় অথবা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে অষ্টম শ্রেণী উত্তীর্ণ হতে হবে। ক্লাস এইট পাশ থাকলেই আপনি এখানে আবেদন জমা করতে পারবেন।

Advertisement

বয়সসীমা – যে সকল প্রার্থী এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে ইচ্ছুক, তাঁরা এই নিয়োগে বয়সসীমা জেনে নিন। নোটিফিকেশন থেকে জানা যাচ্ছে যে, আবেদনকারী প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। যদিও সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা
অতিরিক্ত সুবিধা পাবেন।

বেতন – এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদনরত প্রার্থীদের মধ্যে যারা যোগ্য বলে বিবেচিত হবেন এবং শূন্যপদের জন্য নিয়োগ পাবেন, তাদের মাসিক বেতন হবে উচ্চ। কর্মরতদের মাসিক বেতন হবে ১৬,৫০০/- টাকা থেকে ৪৪,০৫০/- টাকা।

আবেদন জানাবেন কিভাবে

1) এই নিয়োগে অংশগ্রহণ করতে চাইলে প্রথমেই ভিজিট করুন রাজ্য পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে “www.keralapsc.gov.in”।
2) তারপর সেখান থেকে রেজিস্ট্রেশন সম্পন্ন করে ‘এপ্লাই নাও’ (Apply Now) অপশনে ক্লিক করুন।
3) আপনি অফিসিয়াল ওয়েবসাইট থেকেই অ্যাপ্লিকেশন ফর্ম পেয়ে যাবেন। সেটি সমস্ত তথ্য দিয়ে সঠিকভাবে ফিল আপ করে নিন।
4) তারপর পূরণ হওয়া আবেদন পত্রটি নিজস্ব প্রয়োজনীয় ডকুমেন্টের সঙ্গে যুক্ত করুন। তারপর আবেদনপত্র সাবমিট করে দিন অনলাইনে।

আরও পড়ুন – Panchayat Job Vacancy – পঞ্চায়েত রাজে অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ। বিনামূল্যে আবেদন! অনলাইনে বিনামূল্যে আবেদন করুন শীঘ্রই

আবেদন জানানোর সময়সীমা

এই নিয়োগের আবেদন জমা করা যাবে আগামী ১৫ মে পর্যন্ত। আবেদন জমা করতে চাইলে উক্ত তারিখ খেয়াল রাখবেন। সময় পেরিয়ে গেলে কিন্তু আপনার অ্যাপ্লিকেশন জমা নেওয়া হবে না। এই বিষয়ে বিস্তারিত জানতে নজর রাখুন পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে।

অফিসিয়াল ওয়েবসাইট – https://www.keralapsc.gov.in/
অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি – Download

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *