GOVT JOBS

Panchayat Job Vacancy – পঞ্চায়েত রাজে অ্যাসিস্ট্যান্ট পদে কর্মী নিয়োগ। বিনামূল্যে আবেদন! অনলাইনে বিনামূল্যে আবেদন করুন শীঘ্রই

Advertisement
   

Panchayat Job Vacancy – চাকরিপ্রার্থী যুবক যুবতীদের জন্য ফের একটা খুশির খবর। পঞ্চায়েত রাজে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি। আমাদের পড়শি রাজ্যের তরফে নতুন নিয়োগ প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদন জমা করতে পারবেন পুরুষ ও মহিলা প্রার্থীরা। সম্পূর্ণ বিনামূল্যে আবেদন। আবেদন গ্রহণ অনলাইন মারফত। আপনি যদি ভাল চাকরির খোঁজ করে থাকেন, তাহলে এখানে অবশ্যই আবেদন করুন।

Advertisement

এক নয় একাধিক পদে রয়েছে নিয়োগ। আবেদন জানানোর সুযোগ রয়েছে পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য। তবে অ্যাপ্লিকেশন জমা করার আগে জেনে নিন আবেদন যোগ্যতা, বয়সসীমা, অ্যাপ্লিকেশন প্রসেস ও আবেদনের সময়সীমা। এই নিয়োগ সম্পর্কে স্পষ্ট ধারণা পেতে অবশ্যই পড়ে নিতে হবে আমাদের আজকের প্রতিবেদন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

পঞ্চায়েত রাজে নতুন কর্মী (Panchayat Job Vacancy) নিয়োগ ২০২৪

Advertisement

সম্প্রতি আমাদের পড়শি রাজ্য বিহারের তরফে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি হয়েছে। বিহার রাজ্য স্বরাজ যোজনা পক্ষ থেকে কর্মী নিয়োগ হবে একাউন্টেন্ট কাম আইটি অ্যাসিস্ট্যান্ট পদে। মোট শূন্যপদ ৬৫৭০ টি।‌ এর মধ্যে পুরুষ প্রার্থীদের জন্য শূন্যপদের সংখ্যা ৪২৭০ টি আর মহিলা প্রার্থীদের জন্য মোট শূন্যপদের সংখ্যা ২৩০০ টি। নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানানোর জন্য যোগ্যতা জেনে নিন।

Advertisement
Reservation CategoryTotal VacancyFor MaleFor Woman
UR16431068575
EWS657427230
SC1313853460
ST1318546
EBC16431068575
BC1183769414

আরও পড়ুন – WBPSC Job Recruitment – পাবলিক সার্ভিস কমিশনের মাধ্যমে বিপুল শূন্যপদে সুপারভাইজার নিয়োগ! আবেদন জানান মে মাসের মধ্যে

শিক্ষাগত যোগ্যতা – যে সকল প্রার্থী এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে ইচ্ছুক, তাদের শিক্ষাগত যোগ্যতা জেনে নিন। বিজ্ঞপ্তি থেকে জানা যায় আবেদনকারী প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা হিসেবে থাকতে হবে B.Com/ M.Com/ CA ইন্টারের সার্টিফিকেট। তবে আবেদন জানানোর আগে অফিসিয়াল বিজ্ঞপ্তিটিতে অবশ্যই একবার চোখ বুলিয়ে নেবেন।

বেতন – এই নিয়োগ প্রক্রিয়ায় আবেদনরত প্রার্থীদের মধ্যে যারা যোগ্য বলে বিবেচিত হবেন এবং শূন্যপদের জন্য নিয়োগ পাবেন, তাদের মাসিক বেতন কত হবে তা বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়নি। ‌তবুও যদি আপনি নিয়োগে অংশগ্রহণ করতে চান, তাহলে আবেদন জানানোর আগে নোটিফিকেশনটি দেখে নেবেন।

আবেদন জানাবেন কিভাবে

এই নিয়োগে অংশগ্রহণ করতে চাইলে প্রথমেই ভিজিট করুন অফিসিয়াল ওয়েবসাইটে। তারপর সেখান থেকে ‘এপ্লাই নাও’ (Apply Now) অপশনে ক্লিক করুন। এরপর আপনি অফিসিয়াল সাইট থেকেই অ্যাপ্লিকেশন ফর্ম পাবেন। সেটি সঠিকভাবে ফিল আপ করে নিন। প্রয়োজনীয় ডকুমেন্ট এর সঙ্গে যুক্ত করুন। তারপর আবেদনপত্র সাবমিট করে দিন অনলাইনে। মনে রাখবেন, এই নিয়োগে আপনাকে কোনো অ্যাপ্লিকেশন ফি জমা করতে হবে না। সম্পূর্ণ বিনামূল্যে আপনি আবেদন জমা করতে পারবেন।

আরও পড়ুন – পশ্চিমবঙ্গের কৃষি দপ্তরে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত! প্রতি মাসে বেতন ৪৪,৯০০ টাকা, আবেদন জানানশীঘ্রই

আবেদন জানানোর সময়সীমা – এই নিয়োগ প্রক্রিয়ার আবেদন শুরু হয়েছে, আবেদন জমা করা যাবে আগামী ১৪ মে পর্যন্ত। আবেদন জমা করতে চাইলে উক্ত তারিখ খেয়াল রাখবেন। সময় পেরিয়ে গেলে কিন্তু আপনার অ্যাপ্লিকেশন জমা নেওয়া হবে না।

অফিসিয়াল ওয়েবসাইট – https://state.bihar.gov.in/biharprd
অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি – PDF Notification

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *