PRIVATE JOB

TRAI Job Vacancy 2024 – চাকরি খুঁজছেন? ভারতের টেলিকম দপ্তরে রয়েছে কাজের সুযোগ! আবেদন জানান অনলাইনে, পড়ে নিন বিস্তারিত

Advertisement
   

TRAI Job Vacancy 2024 – আপনি কি একজন শিক্ষিত চাকরিপ্রার্থী? অনেক দিন ধরে চাকরি প্রস্তুতি নিচ্ছেন? তবে এবার সময় এসেছে চাকরিতে যুক্ত হওয়ার। TRAI বা টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়াতে রয়েছে নতুন কাজের সুযোগ। সংস্থা তরফে কর্মী নিয়োগ চলছে। আপনিও যদি যোগ্য প্রার্থী হন, তাহলে অনলাইনে আবেদন জানাতে পারেন। আজকের প্রতিবেদনে উল্লেখ থাকবে কিভাবে এই নিয়োগে অংশগ্রহণ করবেন, কি কি যোগ্যতা লাগবে, কোন পদের জন্য আবেদন করবেন ইত্যাদি। সবটা জানতে মন দিয়ে পড়ে নিন আজকের প্রতিবেদনটি।

Advertisement

TRAI Job Vacancy 2024 Notification

সম্প্রতি TRAI বা টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়ার তরফে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি হয়েছে। এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে, নির্দিষ্ট পদের জন্য এখানে কর্মী নিয়োগ হবে। পদের নাম হল অ্যাডভাইজার (ফাইন্যান্সিয়াল ও ইকোনমিক অ্যানালাইসিস)। বিজ্ঞপ্তিতে উল্লেখ রয়েছে, TRAI এর হেড কোয়াটার দিল্লিতে কর্মী নিয়োগ হবে। আপনিও যদি এখানে আবেদন জানাতে চান, তাহলে যোগ্যতা গুলি চেক করে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন – JEE Main 2024 Session 2 – আপনি কি জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা দেবেন? কিভাবে অ্যাডমিট ডাউনলোড করবেন, জেনে নিন স্টেপ বাই স্টেপ

শিক্ষাগত যোগ্যতা

Advertisement

TRAI Job Vacancy 2024-এর উক্ত পদের জন্য আবেদন জানাতে চাইলে প্রার্থীকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন/ইকোনমিক্স/কমার্স ইঞ্জিনিয়ারিং/ল/সায়েন্স অথবা হিউম্যানিটিজে মাস্টার ডিগ্রি অথবা ব্যাচেলর ডিগ্রী লাভ করে থাকতে হবে। এছাড়াও আরও কিছু যোগ্যতা রয়েছে, আগ্রহী প্রার্থী অফিসিয়াল নোটিফিকেশন চেক করলে সে বিষয় বিস্তারিত জানতে পারবেন।

Advertisement

বয়সসীমা

যে সকল প্রার্থী এখানে আবেদন জানাতে চাইছেন তাদের বয়স হতে হবে সর্বোচ্চ ৫৮ বছরের মধ্যে। আপনিও যদি আগ্রহী হয়ে থাকেন এবং আপনার বয়স নিয়মের অন্তর্গত থাকে, তাহলে আপনি এই নিয়োগে অবশ্যই আবেদন জানান।

বেতন কাঠামো

যে সকল প্রার্থী এই নিয়োগ প্রক্রিয়ায় নির্বাচিত হবেন ও শূন্যপদে নিয়োগ পাবেন, তাদের প্রতি মাসে উচ্চ বেতন দেওয়া হবে। বেতন সংক্রান্ত বিষয়ে জানতে অফিসিয়াল নোটিফিকেশন ফলো করুন।

আবেদন জানাবেন কিভাবে?

এই নিয়োগের আবেদন গ্রহণ চলবে অনলাইন মারফত। কিভাবে অ্যাপ্লিকেশন পাঠাবেন, স্টেপ বাই স্টেপ বলা হল।

  • A) প্রথমে আপনাকে ভিজিট করতে হবে TRAI বা টেলিকম রেগুলিটারি অথরিটি অফ ইন্ডিয়ার এর অফিসিয়াল ওয়েবসাইটে।
  • B) এরপর আপনাকে যেতে হবে ‘রিক্রুটমেন্ট’ সেকশনে। তারপর আপনি যে পদের জন্য আবেদন জানাচ্ছেন, সেখানে ক্লিক করতে হবে।
  • C) আপনি যদি যোগ্যতা পূরণ করে থাকেন, তবে অ্যাপ্লিকেশন ফর্মটি যথাযথভাবে নির্ভুল তথ্য দিয়ে পূরণ করুন। যে সমস্ত ডকুমেন্ট চাওয়া হয়েছে সেগুলি স্ক্যান করে আপলোড করুন।
  • D) এরপর যদি অ্যাপ্লিকেশন ফি পেমেন্ট করতে হয়, তাহলে সেটি অনলাইনে জমা দিন। তারপর গোটা অ্যাপ্লিকেশনটি একবার রিভিউ করে নিয়ে সময়সীমার আগে জমা করে দিন।

আরও পড়ুন – Kolkata Police Constable Syllabus 2024 – কলকাতা পুলিশ কনস্টেবল পরীক্ষায় কি কি বিষয় থাকে? কোন বিষয়ের জন্য কত নম্বর? একনজরে পরীক্ষার পূর্ণাঙ্গ সিলেবাস

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা আবেদন জমা দেবেন আগামী ৬ মে ২০২৪ তারিখের আগে। অ্যাপ্লিকেশন করার সময় সমস্ত তথ্য বুঝে লিখবেন। এছাড়া যদি এ বিষয়ে আরও কিছু তথ্য জানতে হয়, তাহলে ভিজিট করুন অফিসিয়াল ওয়েবসাইটে।

প্রয়োজনীয় গুরুত্বপূর্ন লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইটClick
অফিশিয়াল বিজ্ঞপ্তি বা নোটিফিকেশনDownload
Online আবেদন লিঙ্কClick

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *