PRIVATE JOB

SAIL Recruitment- স্টিল প্ল্যান্টে বিপুল শূন্যপদে রয়েছে কাজের সুযোগ, মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

Advertisement
   

SAIL Recruitment- হাতের কাছে নতুন একটি চাকরির সুযোগ। যাঁরা পড়াশোনার শেষ করে এতদিন ভালো চাকরির সন্ধানে ছিলেন, তাঁদের জন্য এই নিয়োগ অবশ্যই গুরুত্বপূর্ণ। একগুচ্ছ শূন্যপদে নিয়োগ কর্মসূচি শুরু হল। নিয়োগ করবে বোকারো স্টিল প্ল্যান্ট। বিভিন্ন পদ মিলিয়ে রয়েছে একগুচ্ছ কর্মসংস্থানের খবর। মাধ্যমিক পরীক্ষায় পাশ করে থাকলেই নিয়োগে অংশ নিতে পারবেন। তবে কিছু জিনিস জেনে রাখা দরকার। আবেদন পদ্ধতি ও যোগ্যতা সম্পর্কে জানতে মন দিয়ে পড়ে নিন আজকের প্রতিবেদন।

Advertisement

SAIL Recruitment-এর ভ্যাকেন্সি ডিটেলস

বোকারো স্টিল প্ল্যান্ট ও ঝাড়খন্ড গ্রুপ অফ মাইনস-এর তরফে বিভিন্ন পদে নিয়োগ (SAIL Recruitment 2024) কর্মসূচি শুরু হল। এখানে এক্সিকিউটিভ ও নন এক্সিকিউটিভ উভয় পদে কর্মী নিয়োগ হবে। কনসালটেন্ট, টেকনিশিয়ান সার্ভেয়ার, অ্যাসিস্টেন্ট ম্যানেজার, ফোরম্যান-সহ বিভিন্ন পদে কর্মী নিয়োগ হবে। মোট শূন্যপদের সংখ্যা ১০৮ টি। প্রতিটি পদের আবেদন যোগ্যতায় পার্থক্য রয়েছে। যাঁরা আবেদন জানাতে ইচ্ছুক, তাঁরা অফিসিয়াল নোটিফিকেশনটি পড়ে নেবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন – ICDS Anganwadi Sahayika- রাজ্যে অঙ্গনওয়াড়ি সহায়িকা পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। আবেদন পদ্ধতি জানুন।

শিক্ষাগত যোগ্যতা (Education Qualification)

Advertisement

SAIL সংস্থার তরফে জারি করা SAIL Recruitment Notification-তে নিয়োগের শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বলা হয়েছে। আবেদন জানাতে আগ্রহীরা অবশ্যই তা জেনে নিন। এখানে ন্যুনতম মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন জানাতে পারবেন। তবে উচ্চ শিক্ষিতদের জন্য এখানে এক অধিক ভ্যাকেন্সি রয়েছে। আবেদনকারীদের কিছু ডিগ্রি ও যোগ্যতা প্রয়োজন। অফিসিয়াল বিজ্ঞপ্তিতে এ বিষয়ে ডিটেলসে আলোচনা করা হয়েছে।

Advertisement

বয়সসীমা

সংস্থার তরফে জারি করা বিজ্ঞপ্তিতে নিয়োগের বয়সসীমার সম্পর্কেও বলা হয়েছে। আগ্রহীরা অবশ্যই জেনে নিন। নোটিফিকেশনে উল্লেখ করা হয়েছে, এই নিয়োগে আবেদন জানাতে পারবেন সেই সকল প্রার্থীরা যাঁদের বয়স ২৮-৪১ বছরের মধ্যে। তবে পদ বিশেষে বয়সসীমায় পার্থক্যও রয়েছে।

নিয়োগ প্রক্রিয়া

এই নিয়োগে বেশ কিছু পদের জন্য লিখিত পরীক্ষা হবে আবার বেশ কিছু পদের ক্ষেত্রে ইন্টারভিউর আয়োজন করা হবে। যাঁরা যে পদের জন্য এখানে আবেদন জমা করছেন, তাঁরা লিখিত পরীক্ষা ও ইন্টারভিউর তথ্য পেয়ে যাবেন অফিসিয়াল সাইটে Notification-এ।

আরও পড়ুন – Infosys Recruitment 2024- রাজ্যে 3100 পদে নিয়োগ করছে ইনফোসিস! এই নিয়োগ নিয়ে বড়ো খবর বিস্তারিত বিবরণী জেনে নিন

জানুন অনলাইনে আবেদন প্রক্রিয়া

এই নিয়োগের আবেদন প্রক্রিয়া চলবে অনলাইনে। তাই অ্যাপ্লিকেশন জমা করার জন্য প্রথমে ভিজিট করুন (www.sailcareers.com) ওয়েবসাইটে। এখানে থেকে অ্যাপ্লিকেশন ফর্মটি ফিল আপ করে নিন। তারপর প্রয়োজনীয় ডকুমেন্ট-সহ ফর্মটি জমা করে দিন। তবে অ্যাপ্লিকেশন জমা দেওয়ার পর তার একটি কপি অবশ্যই রেখে দেবেন।

আবেদনের সময়সীমা

এই নিয়োগের আবেদন শুরু হবে আগামী ১৬ এপ্রিল থেকে যা চলবে আগামী ৭ মে পর্যন্ত। তাই আবেদন প্রক্রিয়া অবশ্যই সময়সীমার মধ্যে শেষ করুন।

প্রয়োজনীয় গুরুত্বপূর্ন লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইট@www.sailcareers.com
অফিশিয়াল বিজ্ঞপ্তি বা নোটিফিকেশনDownload
আবেদনের লিঙ্কClick

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *