GOVT JOBS

Metro Rail Recruitment – কলকাতা মেট্রো রেলেপ্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ! সরাসরি ইন্টারভিউ দিয়ে চাকরি! আবেদন জানান ১০ এপ্রিলের মধ্যে

Advertisement
   

Metro Rail Recruitment – পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য দুর্দান্ত সুখবর। কলকাতা মেট্রোরেলে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ হচ্ছে। সম্প্রতি একটি রিক্রুটমেন্ট ডিটেলস প্রকাশ করেছে সংস্থা। এই নতুন নিয়োগ প্রক্রিয়ায় চাকরি পাওয়ার দরজা খুলে গেল অনেক যুবক যুবতীর জন্য। আপনিও যদি অনেকদিন ধরে চাকরির খোঁজে থেকে থাকেন, তাহলে মেট্রোরেলের এই নিয়োগে অবশ্যই আবেদন জানান। চাকরিপ্রার্থী দের সুবিধার্থে সমস্ত তথ্য আমরা প্রতিবেদনে তুলে ধরলাম।

Advertisement

মেট্রো রেলে কর্মী নিয়োগ (Metro Rail Recruitment) ২০২৪, সম্পূর্ণ তথ্য

কলকাতা মেট্রোরেলের তরফে সম্প্রতি কর্মখালি বিজ্ঞপ্তি KMRCL/GM/Admin/V-Notice/Finance/2024 জারি হয়েছে। একগুচ্ছ শূন্যপদে চাকরি দেওয়া হবে যুবক-যুবতীদের। এখানে হিসেব রক্ষক পদের জন্য কর্মী নিয়োগ হবে। নূন্যতম যোগ্যতায় আবেদন জানানোর সুযোগ থাকছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন – Bank Of India Recruitment 2024 – ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় ১৪৩ টি শূন্যপদে কর্মী নিয়োগ! মাসিক বেতন ৯৩,৯৬০ টাকা! আবেদন করুন শীঘ্রই

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা

Advertisement

কলকাতা মেট্রো রেলের এই নিয়োগ প্রক্রিয়ায় যে সকল প্রার্থী আবেদন জানাতে চাইছেন, তারা শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা সম্পর্কে জানতে নোটিফিকেশনটি অবশ্যই মন দিয়ে পড়ে নেবেন। বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট বিষয়ে যাবতীয় তথ্য দেওয়া রয়েছে।

Advertisement

বেতন কাঠামো

কলকাতা মেট্রো রেলের এই নিয়োগ প্রক্রিয়ায় যারা যোগ্য বলে বিবেচিত হবে এবং শূন্য পদে নিয়োগ পাবেন, তাদের প্রতি মাসের বেতন হবে যথেষ্ট ভালো। উচ্চ বেতন সহ নানান ধরনের সুবিধা পাবেন তারা।

আবেদন জানাবেন কিভাবে?

  • আপনি যদি এই নিয়োগে অংশ নিতে চান, তাহলে প্রথমে ভিজিট করুন ‌অফিসিয়াল ওয়েবসাইটে।
  • তারপর সেখান থেকে আবেদনপত্রটি ডাউনলোড করে নিয়ে নিজের যাবতীয় তথ্য দিয়ে নির্ভুলভাবে গোটা ফর্মটি পূরণ করুন।
  • এরপর আবেদনপত্রের সঙ্গে যুক্ত করুন নিজের ডকুমেন্টগুলি।
  • তারপর ফর্ম এবং তার সঙ্গে ডকুমেন্টগুলি একত্রিত করে নির্দিষ্ট সময়সীমার মধ্যে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিন।

যে ঠিকানায় আবেদনপত্র পাঠাবেন সেটি হল
(General Manager/ Administration & HR, Kolkata Metro Rail Corporation Limited, KMRCL Bhawan, HRBC Office Compound, Munshi Premchand Sarani, Kolkata – 700021)।

আবেদনের সময়সীমা – আপনি যদি এখানে আবেদন জানাতে চান, তবে আগামী ১০ এপ্রিলের মধ্যে নিজেদের আবেদন পত্র জমা করবেন

আরও পড়ুন – Librarian vacancy 2024 – মাধ্যমিক পাশ যোগ্যতায় রাজ্যের কলেজে লাইব্রেরিয়ান সহ একাধিক পদে কর্মী নিয়োগ! মাসিক বেতন ৫৮,৫০০ টাকা,

প্রার্থী নিয়োগ করা হবে কিভাবে?

এখানে চাকরি পেতে হলে কোন লিখিত পরীক্ষা দিতে হবে না। কারণ সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে এখানে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। ইন্টারভিউর দিনক্ষণ এবং ইন্টারভিউ কোথায় হবে সে সম্পর্কে জেনে নিতে আগ্রহীরা ভিজিট করুন অফিসিয়াল ওয়েবসাইটে।

প্রয়োজনীয় গুরুত্বপূর্ন লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইটClick
অফিশিয়াল বিজ্ঞপ্তি বা নোটিফিকেশনDownload

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *