PRIVATE JOB

KMRCL Job Vacancy – কলকাতা মেট্রো রেলে নতুন করে কর্মী নিয়োগ! আবেদন পদ্ধতি জেনে নিন

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের সুখবর! কলকাতা মেট্রো রেলে চাকরি দেওয়া হবে ম্যানেজার পদে । আবেদন করুন আগামী ৬ জুন ২০২৪ তারিখের মধ্যে।

Advertisement
   

KMRCL Job Vacancy – পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য আবারও খুশির খবর। কলকাতা মেট্রো রেলে নতুন করে কর্মী নিয়োগ হচ্ছে। চাকরি দেওয়া হবে ম্যানেজার পদে। আবেদন জানানোর সুযোগ রাজ্যের সমস্ত আগ্রহী চাকরিপ্রার্থীদের। পশ্চিমবঙ্গের সবকটি জেলা থেকে জমা করা যাবে আবেদন। আবেদন যোগ্য পুরুষ ও মহিলা প্রার্থীরা। অনেকদিন ধরেই নিয়োগ নিয়ে অসন্তোষে ভুগছেন বাংলার শিক্ষিত চাকরিপ্রার্থীরা। তবে আর চিন্তা নেই, এই নিয়োগ প্রক্রিয়া বদলে দিতে পারে আপনার ভাগ্য। সমস্ত বিবরণী তুলে ধরা হলো এই প্রতিবেদনে। অবশ্যই সম্পূর্ণ পড়ে তারপর আবেদন জমা করুন।

Advertisement

কলকাতা মেট্রো রেলে কর্মী নিয়োগ (KMRCL Job Vacancy) ২০২৪

সম্প্রতি কলকাতা মেট্রো রেলের তরফে নতুন এক নিয়োগ বিজ্ঞপ্তি (Kolkata Metro Recruitment Notification) জারি হয়েছে। মেট্রোরেলের তরফে নির্দিষ্ট পদে কর্মী নিয়োগ হবে। যে পদের জন্য কর্মী নিয়োগ-জেনারেল ম্যানেজার (ইলেকট্রিক্যাল)। যে সকল চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে ইচ্ছুক, তারা আবেদন যোগ্যতা, আবেদন পদ্ধতি সম্পর্কে জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  
Advertisement

বয়সসীমা – যে সকল প্রার্থী এখানে আবেদন জানাতে ইচ্ছুক, তারা বয়সসীমা সম্পর্কে জেনে নিন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনকারী প্রার্থীদের বয়স হতে হবে সর্বোচ্চ ৫৫ বছর। এই বয়সের মধ্যে থাকা সবাই আবেদন জানাতে পারবেন।

Advertisement

বেতন কাঠামো – কলকাতা মেট্রোরেলের জেনারেল ম্যানেজার পদে যারা নিয়োগ পাবেন, নিঃসন্দেহে সেই সকল প্রার্থী দের মাসিক বেতন যথেষ্ট ভালো হবে। বেতন সম্পর্কে জানতে হলে অফিশিয়াল নোটিফিকেশন দেখুন।

আবেদন জানাবেন কিভাবে?

যে সকল প্রার্থীরা এখানে আবেদন জানাতে ইচ্ছুক, তাদের অ্যাপ্লিকেশন প্রসেস জেনে নেওয়া জরুরী। এখানে অফলাইনের মাধ্যমে আবেদন জমা করতে হবে।

1) অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন এবং অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে সম্পূর্ণ তথ্য দিয়ে সঠিকভাবে ফর্ম ফিল আপ করে নিন।
2) অ্যাপ্লিকেশন ফর্মে সমস্ত তথ্য যথাযথভাবে উল্লেখ করবেন। ব্যক্তিগত ও অন্যান্য তথ্য যা যা চাওয়া হয়েছে তা উল্লেখ করতে হবে।
3) এরপর অ্যাপ্লিকেশন ফর্ম এর সঙ্গে যুক্ত করুন নিজের যাবতীয় ডকুমেন্ট। সেগুলি জেরক্স করে সেল্ফ অ্যাটেস্টেড করে নিন।
4) সবশেষে নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনপত্র ও ডকুমেন্টগুলি নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিতে হবে। কোন ঠিকানায় পাঠাবেন? নিম্নে উল্লেখ করা হলো। যে ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে-

General Manager (Admin & HR), Kolkata Metro Rail Corporation Limited, KMRCL Bhawan, HRBC Office Compound, Munshi Premchand Sarani, Kolkata- 700021

শিক্ষাগত যোগ্যতা

যে সকল প্রার্থী এখানে আবেদন জানাতে ইচ্ছুক তারা শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জেনে নিন। যে বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে সেখানে বলা হয়েছে যে, এখানে আবেদন জানাতে হলে নির্দিষ্ট যোগ্যতা ও দক্ষতা থাকা দরকার। শিক্ষাগত যোগ্যতার বিবরণী অফিসিয়াল নোটিফিকেশনে রয়েছে। আপনারা যারা আবেদন জানাতে চান, অবশ্যই বিজ্ঞপ্তি পড়ে নেবেন।

আবেদনের সময়সীমা – এই নিয়োগের আবেদন জমা চলবে আগামী জুন মাস পর্যন্ত। আবেদন জমা করা যাবে আগামী ৬ জুন ২০২৪ তারিখের মধ্যে। বিস্তারিত জানতে নজর রাখতে হবে অফিসিয়াল নোটিফিকেশনে।

Official Notification – Download Now
Official Website – Click Here
Online Apply More Job – Click Here

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *