PRIVATE JOB

BOB Recruitment- সপ্তম শ্রেণী পাশ যোগ্যতায় ব্যাঙ্ক অফ বরোদায় কর্মী নিয়োগ! প্রতিমাসে বেতন ১৪ হাজার টাকা

Advertisement
   

BOB Recruitment 2024- পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীরা যারা এতদিন ব্যাংকে চাকরির সুযোগ করছিলেন তাঁদের জন্য খুশির খবর। ‌ব্যাঙ্ক অফ বরোদায় নতুন রিক্রুটমেন্টের (Bank Of Baroda Recruitment 2024) খবর মিলছে। শূন্যপদে নিয়োগ পাবেন যোগ্য প্রার্থী। আপনিও যদি এই পদের জন্য যোগ্য হন, তাহলে আর অপেক্ষা না করে শীঘ্রই আবেদন জানান। আবেদন প্রক্রিয়া সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আজকের এই প্রতিবেদনটি মন দিয়ে পড়ে নেবেন।

Advertisement

BOB Recruitment 2024-এর ভ্যাকেন্সি ডিটেলস

সম্প্রতি ব্যাঙ্ক অফ বরোদার তরফে একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি (BOB Recruitment Notification) জারি হল। এক নয় একাধিক পদে নিয়োগ পাবেন চাকরিপ্রার্থীরা। এখানে যে যে পদে নিয়োগ দেওয়া হবে সেগুলি হল- ১) অফিস অ্যাসিস্ট্যান্ট এবং ২) ওয়াচম্যান/গার্ডেনার। প্রতিটি পদের যোগ্যতা আলাদা রাখা হয়েছে। শূন্যপদের সংখ্যাতেও পার্থক্য রয়েছে। দুটি পদের বেতন ক্রম আলাদা। আগ্রহীরা যে পদের জন্য আবেদন জানাতে চান, যোগ্যতা মেনেই নির্দিষ্ট নিয়োগ প্রক্রিয়া মেনে অবশ্যই আবেদন জানান। কিভাবে আবেদন জানাবেন, তাও এই প্রতিবেদনে বলে দেওয়া হল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন – WBPSC Food SI Question Paper 2024- রাজ্য ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার প্রশ্নপত্র। প্রশ্নের সঙ্গে উত্তর মিলিয়ে নিন

অফিস অ্যাসিস্ট্যান্ট পদের ভ্যাকেন্সি ডিটেলস

Advertisement

শিক্ষাগত যোগ্যতাঃ ব্যাঙ্ক অফ বরোদার অফিস অ্যাসিস্ট্যান্ট পদে যারা চাকরি করতে চান, তাঁদের স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ থাকতে হবে।‌ এর পাশাপাশি উক্ত প্রার্থীকে কম্পিউটারে কাজ জানতে হবে। টাইপিং স্কিল থাকতে হবে। এর সঙ্গে হিন্দি ও ইংরেজি ভাষায় দক্ষতা থাকতে হবে।

Advertisement

বয়সসীমাঃ এই BOB Recruitment 2024 নিয়োগে যারা আবেদন জানাতে চাইছেন, তাঁদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।তবেই এই নিয়মে আবেদন চালাতে পারবেন তাঁরা।
বেতনঃ ব্যাঙ্ক অফ বরোদার তরফে অফিস অ্যাসিস্ট্যান্ট পদে যিনি নিয়োগ (Bank of baroda recruitment) হবেন‌ তাঁর বেতন হবে উচ্চ। ব্যক্তিকে মাসিক ৪০ হাজার টাকার বেতন দেওয়া হবে।
মোট শূন্যপদঃ ব্যাঙ্ক অফ বরোদার ‘অফিস অ্যাসিস্ট্যান্ট’- এর জন্য একটি শূন্যপদ রয়েছে। অর্থাৎ এখানে একজন প্রার্থী নিয়োগ পাবেন।

ওয়াচম্যান/গার্ডেনার পদের ভ্যাকেন্সি ডিটেলস

শিক্ষাগত যোগ্যতাঃ ব্যাঙ্ক অফ বরোদার ওয়াচম্যান/গার্ডেনার পদে যিনি চাকরি করতে চান তাঁর সপ্তম শ্রেণী পাশের যোগ্যতা থাকতে হবে।এর পাশাপাশি উক্ত ব্যক্তিকে গার্ডেনিং জানতে হবে।
বয়সসীমাঃ এই Bank of baroda recruitment-এ যারা আবেদন জানাতে চাইছেন, তাঁদের বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।তবেই এই নিয়মে আবেদন চালাতে পারবেন তাঁরা।

বেতনঃ ব্যাঙ্ক অফ বরোদার তরফে এই পদে যিনি নিযুক্ত হবেন‌ সেই ব্যক্তির বেতন হবে মাসিক ৭ হাজার ৫০০ টাকা।
মোট শূন্যপদঃ ব্যাঙ্ক অফ বরোদার ‘ওয়াচম্যান/ গার্ডেনার’- এর জন্য একটি শূন্যপদ রয়েছে। অর্থাৎ এখানে একজন প্রার্থী নিয়োগ পাবেন।

আরও পড়ুন – PNB Scholarship 2024: বছরে ৪০ হাজার টাকার স্কলারশিপ পাবেন ছাত্রছাত্রীরা! কোথায়, কিভাবে, আবেদন করবেন জেনে নিন শীঘ্রই

BOB Recruitment 2024-এর আবেদন প্রক্রিয়া

ব্যাঙ্ক অফ বরোদার এই নিয়োগ বা BOB Recruitment প্রক্রিয়া চলবে অফলাইন মারফত। তাই যাঁরা এই পদে নিয়োগ পেতে চাইছেন, তাঁরা প্রথমে ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে যান তারপর এর আবেদনপত্রটি ডাউনলোড করে নিন। আবেদন পত্রটি সঠিকভাবে ফিল আপ করুন, তার সঙ্গে সমস্ত ডকুমেন্ট যুক্ত করুন, এবং সেগুলি সেল্ফ অ্যাটেস্টেড করে নির্দিষ্ট ঠিকানায় পাঠিয়ে দিন। আবেদনপত্র জমা দেওয়া ঠিকানাটি হল-

The
Authorized Person
Baroda Swarojgar Vikas Sansthan
Baroda –RSETI
Shivampark Society,
Nr. Bank of Baroda Bamroli road Branch
Godhra-389001,
Dist-Panchmahal

আবেদনের সময়সীমা

BOB Recruitment 2024-এর এই নিয়োগের আবেদন পত্র জমা দেওয়া যাবে আগামী ২৩ মার্চ ২০২৪ পর্যন্ত। তাই আগ্রহীরা এই সময়সীমা মেনে নিজেদের অ্যাপ্লিকেশন জমা করুন।

প্রয়োজনীয় গুরুত্বপূর্ন লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইট@www.bankofbaroda.in
অফিশিয়াল বিজ্ঞপ্তি বা নোটিফিকেশনDownload
আবেদন পত্রClick

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *