RESULT

WB Food SI Result Out – ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার ফলাফল প্রকাশিত হল! কারা পাশ করলেন? দেখুন মেধা তালিকা

Advertisement
   

Food SI Result Out Officially – অবশেষে বহু প্রতিক্ষার পর পশ্চিমবঙ্গের ফুড সাব ইন্সপেক্টর (Food SI Result 2018) পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। গত বছর ঘোষণা করা হয়েছিল, রাজ্যে বেশ কিছু শূন্যপদে ফুড এস আই (Food SI Exam 2024) নিয়োগ হবে। চলতি বছরের মার্চ মাসে ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার আয়োজন করা হয়। পাঁচশোর কম শূন্যপদের জন্য নিয়োগে অংশগ্রহণ করেন প্রায় ১৪ লক্ষ পরীক্ষার্থী। অতএব বোঝাই যাচ্ছে, প্রতিযোগিতা যথেষ্টই কঠিন ছিল। মার্চ মাসে পরীক্ষার পর সম্প্রতি ফলাফল ঘোষণা করেছে রাজ্য পাবলিক সার্ভিস কমিশন (WBPSC)। যারা 2018-এর ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষায় বসেছিলেন, তাঁরা চেক করে নিন পরীক্ষার রেজাল্ট। WB Food SI Result 2018 কিভাবে চেক করবেন? আসুন জেনে নেওয়া যাক স্টেপ বাই স্টেপ।

Advertisement

ফুড সাব ইন্সপেক্টর (Food SI) পরীক্ষার ফলাফল চেক করবেন কিভাবে? (WB Food SI Result Link)

ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে রাজ্য পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইটে। সেক্ষেত্রে পরীক্ষার্থীরা (WBPSC)-এর ওয়েবসাইট মারফত রেজাল্ট (WB Food SI Result) চেক করে নিতে পারবেন। কিভাবে চেক করবেন তা নিম্নে আলোচনা করা হল।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন – Madhyamik Result 2024 নিয়ে গুরুত্বপূর্ণ তথ্য জানালো মধ্যশিক্ষা পর্ষদ, এই লিংক থেকে দেখতে পারবেন মাধ্যমিকের রেজাল্ট

Advertisement

১) ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার ফলাফল চেক করার জন্য প্রার্থীদের প্রথমে ভিজিট করতে হবে পাবলিক সার্ভিস কমিশনের অর্থাৎ WBPSC অফিসিয়াল ওয়েবসাইট (psc.wb.gov.in)-এ।
২) এরপর সেখান থেকে ‘Latest News’ অন্তর্গত থাকা ‘Sub-ordinate Food & Supplies Service,Grade-III’ লেখাটির পাশে ডাউনলোড অপশনটিতে ক্লিক করুন।
৩) এরপর আপনি WB Food SI Result-এর পিডিএফটি স্ক্রিনে দেখতে পাবেন।
৪) পিডিএফ থেকে নিজের নাম ও রোল নাম্বার চেক করে নিন। সরাসরি এবার নিজের রেজাল্ট ডাউনলোড করতে পারবেন।

Advertisement

প্রসঙ্গত, চলতি বছরের ১৬ মার্চ (শনিবার) এবং ১৭ মার্চ (রবিবার) ফুড সাব-ইন্সপেক্টর পরীক্ষার আয়োজন করা হয়েছিল। তবে পরীক্ষাটি নিয়ে যথেষ্ট অসন্তোষ দেখা দেয়। অনেকেই অভিযোগ তোলেন, ফুড সাব ইন্সপেক্টর নিয়োগে দুর্নীতি হয়েছে। ফলে পরীক্ষাটি বাতিল করে নতুন করে পরীক্ষা নেওয়ার আর্জি জানিয়েছিলেন প্রার্থীরা। যদিও বিষয়টি নিয়ে ভাবনাচিন্তা করা হবে বলে জানানো হয় কমিশনের তরফে। এর মধ্যে প্রকাশ করা হলো ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার ফলাফল 2018 বা WB Food SI Result 2018। পরবর্তীতে এই নিয়োগ নিয়ে নতুন করে কোন সিদ্ধান্ত হয় নাকি, সেই অপেক্ষায় রয়েছেন অসংখ্য পরীক্ষার্থী। প্রত্যেকের একটাই দাবি, রাজ্যে ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষার নিয়োগ যেন স্বচ্ছ পথে হয়।

WB Food SI Result Download Link – Download
Official Website Link – Click Here

আরও পড়ুন – Primary TET – ২৬ হাজার চাকরি বাতিলের পর এবার প্রাথমিকের নিয়োগ নিয়ে দুশ্চিন্তা! বদলে যেতে পারে মেধাতালিকা!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *