GOVT JOBS

BSK Recruitment 2024- পশ্চিমবঙ্গে BSK-তে নয় ধরণের পদ মিলিয়ে বিপুল ভ্যাকেন্সিতে নিয়োগ! প্রতিমাসে বেতন ১ লক্ষ টাকা

Advertisement
   

BSK Recruitment 2024- পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের নতুন চাকরির সুযোগ এলো। উচ্চ বেতনের ভালো চাকরির সুযোগ দিচ্ছে রাজ্যের নামকরা সংস্থা। এখানে বিপুল শূন্যপদের নিয়োগ প্রক্রিয়া চলছে। কোনো লিখিত পরীক্ষা না দিয়েই চাকরি পেতে পারেন। কিভাবে চাকরি পাবেন কারা চাকরি পাবেন, নিয়োগ প্রক্রিয়াটি কিভাবে চলবে, এই সমস্ত বিষয়ে বিস্তারিত জানতে অবশ্যই মন দিয়ে পড়ে নিন এই প্রতিবেদনটি।

Advertisement

BSK Recruitment 2024-এর ভ্যাকেন্সি ডিটেলস ও শূন্যপদের বিবরণী

সম্প্রতি ওয়েবল টেকনোলজি লিমিটেডের পক্ষ থেকে একটি নতুন নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। এখানে সর্বমোট নয়টি শূন্যপদে নিয়োগ প্রক্রিয়া চলবে। যে যে পদে নিয়োগ চলবে সেগুলি হল- Executive (Project), General Manager (e-Governance Projects), Dy. Gen Manager (Business development), Dy. Gen Manager (Project), Dy. Manager (Finance & Corporate Compliance), Executive (Networks), Dy Mgr (Projects), Manager (Projects), Executive (Finance & Accounts)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন – KP Constable Practice Set 2024- কলকাতা পুলিশ কনস্টেবল মেইন পরীক্ষা! চোখ রাখুন আজকের প্র্যাকটিস সেটে KP Constable Practice Set-02

শিক্ষাগত যোগ্যতা (Education Qualification)

Advertisement

ওয়েবল টেকনোলজি লিমিটেডের তরফে সম্প্রতি জারি করা বিজ্ঞপ্তিতে শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বলা হয়েছে। আবেদন জানাতে আগ্রহীরা অবশ্যই তা জেনে নিন। এই নিয়োগের প্রতিটি পদের জন্য শিক্ষাগত যোগ্যতা আলাদা রাখা হয়েছে। আগ্রহী প্রার্থীরা অবশ্যই নোটিফিকেশনটি মন দিয়ে পড়ে নেবেন।

Advertisement

বয়সসীমা ও বেতন

বয়সসীমাঃ ওয়েবল টেকনোলজি লিমিটেডের তরফে প্রকাশ পাওয়া বিজ্ঞপ্তিতে আবেদনরত প্রার্থীদের বয়স কত হতে পারে, সে সম্পর্কেও বলা হয়েছে। যাঁরা আবেদন জানাতে ইচ্ছুক, তাঁরা অবশ্যই আবেদন জানানোর পূর্বে সম্পূর্ণ নোটিফিকেশনটিতে চোখ বুলিয়ে নেবেন। তারপর আবেদন জানাবেন।

বেতনঃ এই নিয়োগে যাঁরা সিলেক্টেড হবেন, তাঁদের প্রত্যেক মাসে উচ্চ বেতন ও নানান সুবিধা দেওয়া হবে। বলা হয়েছে, এখানে নিয়োগ পাওয়া প্রার্থীদের প্রতিমাসে এক লক্ষ টাকা বেতন দেওয়া হবে। তাই যাঁরা এই নিয়োগে চাকরি পাবেন তাঁদের জন্য উজ্জ্বল এক ভবিষ্যত অপেক্ষায় রয়েছে।

আরও পড়ুন – BDO Office Recruitment- পশ্চিমবঙ্গের বিডিও অফিসে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে কর্মী নিয়োগ! ভালো বেতনের চাকরি! বিস্তারিত জেনে নিন

জানুন BSK Recruitment-এ আবেদন প্রক্রিয়া

এখানে আবেদন জানাতে চাইলে আগ্রহীদের নিজ নিজ অ্যাপ্লিকেশন জমা করতে হবে অনলাইনের মারফত। কিভাবে আবেদন জানাবেন, তা স্টেপ বাই স্টেপ তুলে ধরা হল।

  • প্রথম স্টেপ: আগ্রহী প্রার্থীদের প্রথমে ভিজিট করতে হবে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে।
  • দ্বিতীয় স্টেপ: এরপর সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে আবেদন জানানোর লিঙ্কটি পাবেন। সাইটে ভিজিট করে লিঙ্কটিতে ক্লিক করুন।
  • তৃতীয় স্টেপ: অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে নিন। যাবতীয় তথ্য দিয়ে সঠিকভাবে ফিল আপ করুন। ফর্মে নিজেদের পার্সোনাল ডিটেলস যথাযথভাবে উল্লেখ করবেন। খেয়াল রাখবেন কোনো তথ্য যেন ভুল না দেওয়া হয়।
  • চতুর্থ স্টেপ: এরপর যে যে ডকুমেন্টগুলি জমা করার নির্দেশ দেওয়া হয়েছে, সেগুলি যুক্ত করুন।
    পূরণ হওয়া অ্যাপ্লিকেশন ফর্মটির সঙ্গে যাবতীয় কমেন্টসগুলি (‘career@wtl.co.in’) মেল আইডি
    তে পাঠিয়ে দেবেন।
  • পঞ্চম স্টেপ: আবেদনপত্র সাবমিটের পর তার একটি কপি নিজের কাছে রাখতে ভুলবেন না।

নিয়োগ প্রক্রিয়া

এখানে কোনো লিখিত পরীক্ষা নেওয়া হবেনা। তার বদলে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ করা হবে। তাই যাঁরা আবেদন জানাবেন, তাঁদের এরপর ইন্টারভিউ দিতে হবে। ইন্টারভিউর বিবরণী পেয়ে যাবেন অফিসিয়াল ওয়েবসাইট মারফত। বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখুন।

আবেদনের সময়সীমা

এই নিয়োগের আবেদন প্রক্রিয়া চলবে আগামী ১৫ এপ্রিল ২০২৪ তারিখ পর্যন্ত। উক্ত সময়সীমার মধ্যে প্রার্থীরা নিজেদের অ্যাপ্লিকেশন জমা করুন। সময় পেরিয়ে গেলে আর অ্যাপ্লিকেশন জমা নেওয়া হবে না।

প্রয়োজনীয় গুরুত্বপূর্ন লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইট@www.wtl.co.in
অফিশিয়াল বিজ্ঞপ্তি বা নোটিফিকেশনDownload

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *