PRIVATE JOB

SAIL Recruitment 2024: নতুন নিয়োগে বিপুল শূন্যপদে চাকরি দিচ্ছে SAIL, প্রতিমাসে বেতন 22,0000 টাকা, আবেদন জানান অনলাইনে

Advertisement
   

SAIL Recruitment 2024: চাকরিপ্রার্থী যুবক-যুবতীরা যারা শিক্ষিত অথচ উপযুক্ত নিয়োগ প্রক্রিয়ার অভাবে এখনো পর্যন্ত চাকরির আশায় রয়েছেন, তাদের সবার জন্য খুশির খবর দিল স্টিল অথরিটি অফ ইন্ডিয়া (SAIL)। এই নিয়োগে যারা চাকরি পাবেন, সেই প্রার্থীদের প্রতিমাসের বেতন হবে লক্ষাধিক। এক নয় একাধিক পদে চলছে নিয়োগ। আবেদন জানানোর শর্তগুলি নিয়ে নিম্নে আলোচনা করা হলো।

Advertisement

SAIL Recruitment 2024 new Notification

সম্প্রতি স্টিল অথরিটি অফ ইন্ডিয়া (SAIL)-এর তরফে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এই বিজ্ঞপ্তিতে (Advertisement No. BSL/R/2024/02) একাধিক পদে নিয়োগ সংক্রান্ত বার্তা দিয়েছে সংস্থা। এই নিয়োগ প্রক্রিয়া তে মূলত নিয়োগ করা হবে দুটি নির্দিষ্ট শূন্যপদে। পদ দুটি হলো ম্যানেজার এবং ডেপুটি ম্যানেজার। দুটি পদ মিলিয়ে মোট শূন্যপদের সংখ্যা ৫৫ টি। এর মধ্যে ম্যানেজার পদের জন্য শূন্যপদ রয়েছে ৪৫ টি এবং ডেপুটি ম্যানেজার পদের জন্য মোট শূন্যপদ রয়েছে ১০ টি। আবেদন জানানোর জন্য কি কি করতে হবে, তা একনজরে জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন – Kalyani NIMBG Recruitment- কল্যাণী NIMBG-তে রয়েছে বিভিন্ন পদে কাজের সুযোগ! প্রতিমাসে বেতন ৩০ হাজার টাকা, জেনে নিন আবেদন পদ্ধতি

শিক্ষাগত যোগ্যতা

Advertisement

যে সকল প্রার্থী এই নিয়োগে অংশ নিতে ইচ্ছুক, তাঁদের শিক্ষাগত যোগ্যতার ডিটেলসটি জেনে নেওয়া দরকার।বিজ্ঞপ্তিতে বলা হয়েছে যারা এই নিয়োগ প্রক্রিয়ার মধ্যে যারা আবেদন জানাতে ইচ্ছুক, তাঁদের কোনো স্বীকৃত ইঞ্জিনিয়ারিং বিশ্ব বিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে বি.ই অথবা বি. টেক (B.E and B.Tech) কোর্স পাশ করে থাকতে হবে।

Advertisement

বয়সসীমা

মূলত SAIL Recruitment 2024-এর এই নিয়োগ প্রক্রিয়ায় যারা আবেদন জানাতে ইচ্ছুক, তাদের বয়স হতে হবে- ম্যানেজার পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছর এবং ডেপুটি ম্যানেজার পদের জন্য সর্বোচ্চ ৩২ বছর।নিয়োগের ক্ষেত্রে বয়সসীমাকে গুরুত্ব দেওয়া হবে।

বেতন কাঠামো

এই নিয়োগে যাঁরা অংশ নির্বাচিত বলে বিবেচিত হবেন, তাঁদের প্রতিমাসে ভালো বেতন দেওয়া হবে। যারা এখানে ডেপুটি ম্যানেজার (Deputy Manager) পদে নির্বাচিত হয়ে নিযুক্ত হবেন, তাঁদের মাসিক বেতন হবে ২০,০০০০ টাকা। অন্যদিকে যারা ম্যানেজার (Manager) পদে নির্বাচিত হয়ে নিযুক্ত হবেন তাঁদের প্রতিমাসের বেতন হবে ২২,০০০০ টাকা।

আবেদন জানাবেন কিভাবে

এই নিয়োগ প্রক্রিয়ার আবেদন জমা করা যাবে অনলাইন মারফত। এখানে আবেদন জানাতে ইচ্ছুক প্রার্থীরা SAIL-এর অফিসিয়াল সাইটে ভিজিট করুন। অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই নিয়োগের বিজ্ঞপ্তিটি পেয়ে যাবেন। বিজ্ঞপ্তি থেকে আবেদনপত্রটি সঠিকভাবে সকল তথ্য দিয়ে পূরণ করুন। যে যে ডকুমেন্টগুলি চাওয়া হয়েছে, সেগুলি আপলোড করুন। তারপর আবেদন ফি জমা করে নিয়োগের অ্যাপ্লিকেশনটি সাবমিট করুন।

আরও পড়ুন – Group D Recruitment- রাজ্যে অষ্টম শ্রেণী পাশ যোগ্যতায় একগুচ্ছ শূন্যপদে কর্মী নিয়োগ! প্রতিমাসে বেতন ১৭ হাজার টাকা

আবেদন ফি

এই নিয়োগে জেনারেল/OBC/EWS প্রার্থীদের আবেদন ফি জমা করতে হবে ৭০০ টাকা। আর সংরক্ষিত শ্রেণীর প্রার্থীরা SC/ST/PwBD জমা করবেন ২০০ টাকা আবেদন ফি।

আবেদনের সময়সীমা

এই নিয়োগ প্রক্রিয়ার আবেদন জমা করা যাবে আগামী ১৬ এপ্রিল ২০২৪ তারিখ পর্যন্ত। ‌সময় সীমা পেরিয়ে গেলে আর নতুন করে আবেদন জানাতে পারবেন না। তাই অবশ্যই চেষ্টা করুন সময়ের মধ্যে নিজেদের অ্যাপ্লিকেশন জমা করার।

নিয়োগ প্রক্রিয়া

SAIL-এর নতুন নিয়োগ প্রক্রিয়ায় কম্পিউটার বেসড টেস্ট এবং ইন্টারভিউ এর মাধ্যমে যোগ্য প্রার্থীদের বেছে নেওয়া হবে। আবেদন জানানোর পর পরীক্ষা সংক্রান্ত বিবরণী প্রার্থীরা জানতে পারবেন। বিস্তারিত জানতে নিয়োগের বিজ্ঞপ্তিটি অবশ্যই মন দিয়ে পড়ে নিন।

প্রয়োজনীয় গুরুত্বপূর্ন লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইটClick
অফিশিয়াল বিজ্ঞপ্তি বা নোটিফিকেশনDownload
Online আবেদন লিঙ্কClick

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *