PRIVATE JOB

Metro Rail Recruitment- মেট্রো রেলের বিভিন্ন পদে কর্মী নিয়োগ! পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে চাকরি পাবেন, বিস্তারিত জেনে নিন

Advertisement
   

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের জন্য দারুন সুখবর। মেট্রো রেলের তরফে নতুন শূন্যপদে কর্মী নিয়োগ (Metro Rail Recruitment) শুরু হল। আবেদন জানাতে পারবেন পশ্চিমবঙ্গের ২৩ টি অঞ্চলের চাকরিপ্রার্থী যুবক-যুবতী। এখানে কোনো পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউ এর মাধ্যমে কর্মী নিয়োগ হবে। নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে হলে কি কি যোগ্যতা প্রয়োজন? আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য তুলে ধরা হলো আজকের প্রতিবেদনে।

Advertisement

Metro Rail Recruitment 2024 ভ্যাকেন্সি ডিটেলস

সম্প্রতি রেল ভিকাশ নিগমের বা Rail Vikas Nigam তরফে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি জারি হয়েছে। নোটিশে উল্লেখ করা হয়েছে যে, এখানে মোট ১২ ধরনের পোস্টে কর্মী নিয়োগ হবে। মোট শূন্যপদের সংখ্যা ১৩ টি। বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, এটি একটি চুক্তি ভিত্তিক নিয়োগ। কোনো স্থায়ী চাকরি নয়। যারা এখানে আবেদন জানাতে ইচ্ছুক, তাঁরা যোগ্যতার মাপকাঠির ডিটেলস দেখে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

শিক্ষাগত যোগ্যতা

Advertisement

এই নিয়োগ সংক্রান্ত যে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি যার নং Advertisement No-26/2024 জারি হয়েছে, সেখানে উল্লেখ করা হয়েছে যে, এখানে যারা আবেদন জানাতে ইচ্ছুক তাদের নূন্যতম যোগ্যতা হতে হবে স্নাতক পাশ। তবেই তারা এই নিয়োগে অংশ নিতে পারবেন। স্নাতক পাশের সার্টিফিকেট থাকতে হবে আবেদনকারীর। এর পাশাপাশি প্রার্থীকে শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ হতে হবে।

Advertisement

আরও পড়ুন – Coal India Recruitment- কোল ইন্ডিয়া লিমিটেডে কর্মী নিয়োগ! প্রতিমাসে বেতন ২ লক্ষ টাকা, জেনেনিন আবেদন পদ্ধতি @www.coalindia.in

বয়সসীমা

এই নিয়োগ সংক্রান্ত যে বিজ্ঞপ্তিটি জারি হয়েছে সেখানে বয়সসীমার তথ্য উল্লেখ রয়েছে। বিজ্ঞপ্তি থেকে জানা যাচ্ছে, এখানকার আবেদনরত প্রার্থী দের যোগ্যতা হতে হবে সর্বোচ্চ ৪৫ বছরের মধ্যে।

মাসিক বেতন

নিয়োগ প্রক্রিয়ায় আবেদনরত প্রার্থীদের মধ্যে থেকে যারা যোগ্য বলে বিবেচিত হবেন, তাদের ভালো পারিশ্রমিক দেওয়া হবে। বেতন সংক্রান্ত তথ্য অফিসিয়াল নোটিফিকেশন থেকে চেক করে নিন।

আবেদন জানাবেন কিভাবে

এখানে আলাদা করে কোন আবেদন জানানোর প্রয়োজন নেই। প্রার্থীদের যেটা করতে হবে সেটা হল, প্রথমে অফিসিয়াল নোটিফিকেশনে যান। তারপর সেখান থেকে বিজ্ঞপ্তিটি ডাউনলোড করে নিন। বিজ্ঞপ্তির সঙ্গে থাকা আবেদনপত্রটি সঠিক ভাবে ফিল আপ করে তা প্রয়োজনীয় ডকুমেন্টের সঙ্গে নিয়ে সরাসরি ইন্টারভিউর লোকেশনে পৌঁছে যান।

ইন্টারভিউ বিবরণী

এই নিয়োগ প্রক্রিয়ার ইন্টারভিউ আয়োজিত হবে আগামী ১ এপ্রিল ও ২ এপ্রিল তারিখে। উল্লেখিত পদের জন্য যারা ইন্টারভিউ দিতে ইচ্ছুক তারা পূরণ হওয়া আবেদনপত্র এবং ডকুমেন্ট সহকারে যথাস্থানে পৌঁছে যাবেন। ইন্টারভিউ কোথায় হবে, এবং এই সংক্রান্ত বিস্তারিত বিষয়ে জানতে পড়ে নিন মেট্রো রেলের চাকরির নোটিফিকেশনটি।

আরও পড়ুন – WB Teacher Recruitment- সুখবর! রাজ্যের ৭২৭ টি স্কুলে ৫০০ টিরও বেশি শূন্যপদে শিক্ষক নিয়োগ! আবেদন জানান শীঘ্রই

প্রয়োজনীয় গুরুত্বপূর্ন লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইটClick
অফিশিয়াল বিজ্ঞপ্তি বা নোটিফিকেশনDownload

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *