GOVT JOBSHome

SAIL Recruitment 2024 – SAIL এ ৩১৪ টি শূন্য পদে নিয়োগ করা হচ্ছে, আগ্রহী প্রার্থীরা জেনে নিন চাকরির সংক্রান্ত সকল তথ্য।

Advertisement
   

SAIL Recruitment 2024 – স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড অপারেটর কাম টেকনিশিয়ান (ট্রেনি) শূন্যপদে নিয়োগের জন্য সর্বশেষ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। যোগ্য প্রার্থীরা ২৬শে ফেব্রুয়ারী ২০২৪ থেকে শুরু হওয়া অফিসিয়াল ওয়েবসাইট থেকে বিজ্ঞপ্তি ২০২৪-২৫-এর জন্য আবেদন করতে পারেন। এই সম্পর্কিত সমস্ত বিবরণ নীচে দেওয়া হয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন।

Advertisement

SAIL Recruitment 2024 – নীচে দেওয়া আপলোড লিঙ্কটি ব্যবহার করে SAIL বিজ্ঞপ্তি পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন এবং যোগ্যতার মাপকাঠি সম্পর্কে বিশদ পেতে পারেন। আরও বিশদ নিম্নলিখিত প্রতিবেদনে বিস্তারিত বলা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

নতুন চাকরির খবর – রাজ্যে ব্লকজুড়ে মিড ডে মিল বিভাগে কর্মী নিয়োগ, বেতন ১১ হাজার।

প্রতিষ্ঠানের নাম

Advertisement

প্রতিষ্ঠানটির নাম হল স্টিল অথরিটি অফ ইন্ডিয়া লিমিটেড (SAIL)

Advertisement

শূন্যপদ (SAIL Recruitment 2024)

৩১৪টি পোস্ট খালি রয়েছে।

পদের নাম

পদটির নাম হল অপারেটর কাম টেকনিশিয়ান (শিক্ষার্থী)।

আবেদন মোড

অনলাইনে আবেদন করা যাবে।

বয়স সীমা (SAIL Recruitment 2024)

১৮ই মার্চ ২০২৪ তারিখে প্রার্থীদের বয়স ১৮ বছরের কম এবং ২৮ বছরের বেশি হওয়া উচিত নয়। ওবিসি প্রার্থীদের জন্য ৩ বছরের মধ্যে। (১৮ থেকে ৩১) ST প্রার্থীদের জন্য ৫ বছরের মধ্যে। (১৮ থেকে ৩৩), SC প্রার্থীদের জন্য ৫ বছরের মধ্যে। (১৮ থেকে ৩২) PWD প্রার্থীদের জন্য ১০ বছরের মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা

সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং এর সংশ্লিষ্ট শাখায় ৩ বছর মেয়াদ সহ ম্যাট্রিকুলেশন থাকা বাধ্যতামূলচ। অসংরক্ষিত পদের জন্য এবং OBC/ EWS-এর জন্য ৫০% SC/ST/PwBD/বিভাগীয় প্রার্থীদের জন্য ৪০%।

আবেদন ফি

জেনারেল কাস্টদের জন্য আবেদন ফি রাখা হয়েছে ৫০০ টাকা এবং SC/ST/PwBD/বিভাগীয় প্রার্থীদের জন্য ২০০ টাকা।

পেমেন্ট মোড (SAIL Recruitment 2024)

প্রার্থীরা অনলাইন পেমেন্ট গেটওয়ের মাধ্যমে তাদের আবেদন ফি প্রদান করতে পারবেন। প্রার্থীদের নিম্নলিখিত বিকল্পগুলির মধ্যে যে কোনও একটি থাকা উচিত – ডেবিট কার্ড (রুপে / ভিসা / মাস্টার কার্ড / মায়েস্ট্রো), ক্রেডিট কার্ড, নেট ব্যাঙ্কিং বা UPI।

আবেদন পদ্ধতি

আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা অফিসিয়াল রিক্রুটমেন্ট পোর্টালে গিয়ে SAIL নিয়োগ ২০২৪-এর জন্য অনলাইনে আবেদন করতে পারেন। প্রথমে www.sail.co.in এই লিঙ্কে প্রবেশ করতে হবে। তারপর ‘অনলাইন অ্যাপ্লিকেশন লিঙ্ক’ ফর্ম লিঙ্কে ক্লিক করুন। একটি নতুন ওয়েব পেজ খুলবে। আপনার সমস্ত ব্যক্তিগত এবং শিক্ষাগত বিবরণ লিখুন। আপনার পাসপোর্ট সাইজ ফটোগ্রাফ এবং স্বাক্ষর এবং অন্যান্য প্রয়োজনীয় নথি আপলোড করুন। আপনার বিভাগ অনুযায়ী আবেদন ফি প্রদান করুন এবং অবশেষে জমা বোতামে ক্লিক করুন। জমা দেওয়া আবেদনপত্রের প্রিন্ট নিতে ভুলবেন না।

Official WebsiteView Now
Official NotificationClick Here

নতুন চাকরির খবর – বন দপ্তরে কর্মী নিয়োগ, মাধ্যমিক পাশ যোগ্যতায় আবেদন করুন

Related Articles

One Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *