NBSSLUP Recruitment 2024 – কেন্দ্রীয় কৃষি গবেষণা কেন্দ্রে কর্মী নিয়োগ, এই যোগ্যতা থাকলেই আবেদন করুন

Advertisement

NBSSLUP Recruitment 2024 – মাস্টার ডিগ্রি পাস করা ছাত্র-ছাত্রীদের জন্য এক বিরাট সুখবর সামনে এসেছে। সম্প্রতি ন্যাশনাল ব্যুরো অফ সয়েল সার্ভে অ্যান্ড ল্যান্ড ইউজ় প্ল্যানিং একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ করতে চলেছে। যে সকল প্রার্থীরা এই প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে নিযুক্ত হবেন তারা প্রতিমাসে ভালো টাকা আয় করতে পারবেন। কারা কারা এই চাকরির জন্য আবেদন করতে পারবেন? আবেদন করার শেষ তারিখ কবে? প্রভৃতি প্রশ্নের উত্তর পেতে আর্টিকেলটি শেষ পর্যন্ত পড়ুন।

Advertisement

কারা করতে পারবে আবেদন?

ন্যাশনাল ব্যুরো অফ সয়েল সার্ভে অ্যান্ড ল্যান্ড ইউজ় প্ল্যানিং (NBSSLUP Job Vacancy)-এর নাগপুর প্রতিষ্ঠানের একটি গবেষণা প্রকল্পের কাজের জন্য প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ করা হবে। ইতিমধ্যেই যারা স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন তারা এই কাজের জন্য আবেদন করতে পারবেন। তবে প্রার্থীদের এক বছরের জন্য চুক্তির মাধ্যমে নিয়োগ করা হবে। প্রার্থীদের অবশ্যই ন্যাচরাল সায়েন্সেস, এগ্রিকালচার সায়েন্সেস কিংবা সমান যোগ্যতা সম্পন্ন বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করতে হবে। এর পাশাপাশি রিসার্চ ডেভেলপমেন্টের কাজে দু বছরের অভিজ্ঞতা থাকাও বাঞ্ছনীয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now  

আরও পড়ুন : Forest Guard Recruitment – প্রচুর শূন্যপদে বন বিভাগে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, আবেদন করুন এইভাবে

NBSSLUP Recruitment 2024-এ আবেদনের পদ্ধতি

প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসেবে গবেষণাগারে সয়েল স্যাম্পেল বিশ্লেষণ করতে হবে। মাইক্রোসফট অফিসে কাজ করার দক্ষতা থাকতে হবে। যে সকল ইচ্ছুক প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে চাইছেন তাদের বয়স ৩৫ বছরের মধ্যে থাকতে হবে। ন্যাশনাল ব্যুরো অফ সয়েল সার্ভে অ্যান্ড ল্যান্ড ইউজ় প্ল্যানিং তাদের গবেষণা কাজের জন্য যে প্রজেক্ট অ্যাসোসিয়েট নিয়োগ করবে তার প্রার্থী বাছাই হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। ২৮ তারিখ নাগপুরের শিক্ষা প্রতিষ্ঠানে ইন্টারভিউ আয়োজন করা হয়েছে। তাই প্রার্থীদেরকে বলা হয়েছে যে তাদের জীবনপঞ্জি এবং শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র নিয়ে ইন্টারভিউয়ের দিন উপস্থিত থাকতে। বিস্তারিত তথ্যের জন্য প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটটি ভিজিট করুন।

আরও পড়ুন : Railway Recruitment 2024 – ভারতীয় রেলে ১.৫ লক্ষ শূন্যপদে কর্মী নিয়োগ! জানুন আবেদনের পদ্ধতি

Official Website : Click Here

Leave a Comment